শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
রবিবার ● ২৩ জুন ২০২৪
প্রথম পাতা » বিনোদন » কোন ভিডিও দেখে আবেগে কেঁদে ফেললেন পরীমণি?
প্রথম পাতা » বিনোদন » কোন ভিডিও দেখে আবেগে কেঁদে ফেললেন পরীমণি?
৬৮ বার পঠিত
রবিবার ● ২৩ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কোন ভিডিও দেখে আবেগে কেঁদে ফেললেন পরীমণি?

বজ্রকণ্ঠ নিউজঃ
কোন ভিডিও দেখে আবেগে কেঁদে ফেললেন পরীমণি?
ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি প্রায় সময়ই শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন। কখনো ক্যারিয়ার, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি ঈদুল আজহাকে কেন্দ্র করে বিভিন্ন গণমাধ্যমে অতিথি হিসেবে হাজির হয়ে কথা বলে আলোচনায় এসেছেন এ অভিনেত্রী।

পরীমণি ব্যক্তিজীবনে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে দাম্পত্যজীবনে জড়িয়েছিলেন। যদিও অভিনেত্রীর জীবনে রাজ এখন অতীত। তবে সম্পর্কে থাকাকালীন বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তাদের। আবার যখন অন্তঃসত্ত্বা ছিলেন, তখন বেশ সুন্দর সময় কেটেছে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হওয়ার পর রাজের সঙ্গে পুরনো কিছু ভিডিওর অংশ দেখানো হয় অভিনেত্রী পরীমণিকে। আর সেই ভিডিও দেখে আবেগে কেঁদে ফেলেন তিনি। চোখের পানি মুছে সামলে নেন নিজেকে।

এ অভিনেত্রী তারপর বলেন, এটা আমার জীবনের কিছু মিষ্টি মুহূর্তের অংশ। আমাকে যদি জীবনের তিনটি সেরা মুহূর্ত বাছাই করতে বলা হয়, তাহলে তার মধ্যে এই জার্নি একটি। সত্যি বলতে, রাজের সঙ্গে ওই সময়গুলো স্বপ্নের মতো কেটেছে আমার। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। তবে এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না। কেননা, ওই মানুষটির সঙ্গে বর্তমান মানুষটির কোনো মিল নেই। তারা আলাদা।

এছাড়া তাদের মধ্যে তৃতীয় কোনো মানুষের আগমন হয়েছিল কিনা বা তৃতীয় কারও জন্য সম্পর্কে বিচ্ছেদ হয়েছে কিনা―জানতে চাইলে পরীমণি বলেন, সেটা জানি না। আর এ নিয়ে কথা বলতে গেলে ফের বিচার-সালিশ হয়ে যাবে। এ জন্য এই ব্যাপারে আর কথা বলতে চাই না।

এছাড়াও এ নায়িকা বলেন, যদি আমাকে বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব আমার অন্তঃসত্ত্বার সময়টা। শুধু ওই সময় নয়, এই মানুষটির (রাজ) সঙ্গে কাটানো সময়ও।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি। পরের বছরই তাদের সংসারে পুত্রসন্তান পূণ্যের আগমন হয়। কিন্তু হঠাৎ করেই ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।



বিষয়: #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)