শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
শনিবার ● ৬ জুলাই ২০২৪
প্রথম পাতা » বিনোদন » ‘হাসপাতালের বাইরে পা রাখলেই মনে করে আমি অন্তঃসত্ত্বা’
প্রথম পাতা » বিনোদন » ‘হাসপাতালের বাইরে পা রাখলেই মনে করে আমি অন্তঃসত্ত্বা’
৪৮ বার পঠিত
শনিবার ● ৬ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘হাসপাতালের বাইরে পা রাখলেই মনে করে আমি অন্তঃসত্ত্বা’

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
‘হাসপাতালের বাইরে পা রাখলেই মনে করে আমি অন্তঃসত্ত্বা’
সাত বছর প্রেমের সম্পর্কের পর গত ২৩ জুন বলিউড অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী। কিন্তু বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে যেতে হয় তাদের। এরপর থেকেই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠেছে। এতে বেশ চটেছেন সোনাক্ষী।

জানা গেছে, গত ২৮ জুন বিকালে হাসপাতালে যান সোনাক্ষী-জাহির। নবদম্পতির হাসপাতালে যাওয়ার ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের জল্পনা শুরু।

তবে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

এদিকে সোনাক্ষীর আসন্ন সিনেমা ‘কাকুদা’-এর প্রচারে হাজির হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব নিয়ে কথা বলেন তিনি। অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে অভিনেত্রী বলেন, ‘একমাত্র পরিবর্তন হলো আমি এখন হাসপাতালে যেতে পারি না কারণ

আমি হাসপাতালের বাইরে পা রাখলেই লোকেরা মনে করে আমি অন্তঃসত্ত্বা।’

সোনাক্ষী ও জাহিরের হাসপাতালে যাওয়ার সময় অনেকেই জানতেন না শত্রুঘ্ন সিনহা জ্বরের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। অভিনেত্রীর ভাই লব সিনহা পিটিআইকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমার বাবার প্রচণ্ড জ্বর ছিল। তাই বাবাকে হাসপাতালে নিয়ে যা্ই আমরা। তাই আপনাদেরকে আমি বলতে পারি যে কোনো অস্ত্রোপচার হয়নি।’

জানা গেছে, ঘরোয়া আয়োজনে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন সোনাক্ষী-জাহির। সালমান খানের পার্টিতে পরিচয় দুজনের। সেখান থেকেই শুরু প্রেম। সালমানের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রতনসির ছেলে জাহির। সালমানের হাত ধরেই বলিউড পথ চলা শুরু সোনাক্ষীর। অন্যদিকে ভাইজানের প্রযোজনায় তৈরি ‘নোটবুক’ সিনেমা দিয়েই অভিনয় ক্যারিয়ার শুরু জাহিরের। তাদের বিয়েতেও হাজির ছিলেন সালমান।



বিষয়: #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)