শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
শনিবার ● ৬ জুলাই ২০২৪
প্রথম পাতা » বিনোদন » কলকাতায় মুক্তি পেল ‘তুফান’
প্রথম পাতা » বিনোদন » কলকাতায় মুক্তি পেল ‘তুফান’
৭৭ বার পঠিত
শনিবার ● ৬ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কলকাতায় মুক্তি পেল ‘তুফান’

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
কলকাতায় মুক্তি পেল ‘তুফান’
ঈদুল আজহায় দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খানের সিনেমা ‘তুফান’। মুক্তির তিন সপ্তাহ পেরিয়ে চতুর্থ সপ্তাহে পদার্পণ করছে সিনেমাটি। দেশের ১৩০টির মতো প্রেক্ষাগৃহে চলছে ‘তুফান’।

৫ জুলাই, শুক্রবার ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

পশ্চিমবঙ্গের সাউথ সিটি, স্টার থিয়েটার, লেক মলসহ ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তুফান’। আলফা আই স্টুডিওজের প্রযোজনায় এই সিনেমা নির্মাণ করেছেন পরিচালক রায়হান রাফী। কেন্দ্রীয় চরিত্রে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও কলকাতার মিমি চক্রবর্তী।

ভারতের প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তিকে ঘিরে ভারতীয় সংবাদমাধ্যমের শিরোনামে এসেছে ‘তুফান’। সিনেমাটি নিয়ে অভিনেতা শাকিব খানের সাক্ষাৎকার প্রকাশ করেছে ইন্ডিয়ান এক্সপ্রেসসহ ভারতের শীর্ষ সংবাদমাধ্যম। বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শও ঢাকার এই সিনেমা নিয়ে ফেসবুকে লেখালেখি করেছেন।

সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক হিসেবে রয়েছে ভারতের প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান এসভিএফ; ডিজিটাল পার্টনার চরকি। এদিকে সিনেমার প্রচারে অংশ নিতে গত বুধবার কলকাতায় গেছেন অভিনেতা শাকিব খান, প্রযোজক শাহরিয়ার শাকিল ও পরিচালক রায়হান রাফী।

৪ জুলাই, বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার সাউথ সিটি মলে সিনেমাটির কলকাতা প্রিমিয়ার হয়েছে। এতে এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, প্রযোজক শাকিল, পরিচালক রাফী, অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী মিমি চক্রবর্তী উপস্থিত ছিলেন।



বিষয়: #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)