শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
মঙ্গলবার ● ৯ জুলাই ২০২৪
প্রথম পাতা » বিনোদন » অন্তরঙ্গ ভিকি ও তৃপ্তি, ক্যাটরিনাকে ভয় করতে বলছে ভক্তরা!
প্রথম পাতা » বিনোদন » অন্তরঙ্গ ভিকি ও তৃপ্তি, ক্যাটরিনাকে ভয় করতে বলছে ভক্তরা!
৪২ বার পঠিত
মঙ্গলবার ● ৯ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অন্তরঙ্গ ভিকি ও তৃপ্তি, ক্যাটরিনাকে ভয় করতে বলছে ভক্তরা!

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
অন্তরঙ্গ ভিকি ও তৃপ্তি, ক্যাটরিনাকে ভয় করতে বলছে ভক্তরা!
গত বছর ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির পর থেকেই চর্চায় তরুণ বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। সিনেমাটিতে অভিনেত্রীর বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অন্তর্জালে বিস্তর চর্চা হয়েছিল। এর মধ্যেই তৃপ্তি নতুন করে আলোচনায় ‘ব্যাড নিউজ’ সিনেমার একটি গানের স্থিরচিত্র পোস্ট করে।

সেখানে সহ-অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তাঁকে আবেদনময়ী ভঙ্গিতে দেখা গেছে। মজা করে অনেক ভক্ত মন্তব্য করেছেন, ছবিটি দেখে ভিকির স্ত্রী ক্যাটরিনা কাইফের প্রতিক্রিয়া কী হতে পারে!

৯ জুলাই আসবে ‘ব্যাড নিউজ’ সিনেমার গান ‘জানম’। গতকাল ইনস্টাগ্রামে এই গানের একটি স্থির চিত্র ও টিজার পোস্ট করেছেন তৃপ্তি।

যে ছবিতে তৃপ্তিকে ভিকির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতেও দেখা গিয়েছে। তৃপ্তিকে দেখা গেছে নীল বিকিনিতে। এর পর থেকেই নতুন করে চর্চা শুরু হয়েছে অভিনেত্রীকে নিয়ে।

ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা ক্যাটরিনা কাইফকে নিয়ে মন্তব্য করেছেন। একজন বলেছেন, ‘আমি ক্যাটরিনা হলে এটা কিছুতেই সহ্য করতাম না। তুমি প্রতিবাদ করো প্লিজ।’

কেউ আবার ভিকিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘ক্যাটরিনাকে একটু তো ভয় পান ভাই।’ কেউবা লিখেছেন, ‘ভাই, আপনার স্ত্রী কি আপনাকে মারধর করে না? এগুলো করেন কী করে?’

অনেক ভক্ত আবার তৃপ্তির লুকের প্রশংসাও করেছেন। করণ জোহর প্রযোজিত ও আনন্দ তিওয়ারি পরিচালিত ‘ব্যাড নিউজ’ ১৯ জুলাই মুক্তি পাবে।

এটি ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘গুড নিউজ’-এর সিকুয়েল। কমেডি সিনেমাটিতে ভিকি ও তৃপ্তি ছাড়া আরও অভিনয় করেছেন অ্যামি ভির্ক, নেহা ধুপিয়া। অতিথি চরিত্রে দেখা যাবে অনন্যা পান্ডেকে।
সূত্র : হিন্দুস্তান টাইমস



বিষয়: #  #  #  #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)