শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
সোমবার ● ৮ জুলাই ২০২৪
প্রথম পাতা » বিনোদন » রণবীর-দীপিকার সৌভাগ্য ফিরিয়ে আনছে কে?
প্রথম পাতা » বিনোদন » রণবীর-দীপিকার সৌভাগ্য ফিরিয়ে আনছে কে?
৪১ বার পঠিত
সোমবার ● ৮ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রণবীর-দীপিকার সৌভাগ্য ফিরিয়ে আনছে কে?

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
রণবীর-দীপিকার সৌভাগ্য ফিরিয়ে আনছে কে?
আর কয়েকমাস পরই রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের কোলজুড়ে আসছে সন্তান। গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন অভিনেত্রী। সেপ্টেম্বরেই আসবে দীপিকার প্রথম সন্তান। বেবি বাম্পের বিভিন্ন ছবি পোস্ট করে আলোচনায় থাকছেন অভিনেত্রী। এবার আলোচনা প্রশ্ন রণবীর-দীপিকার কোলে ছেলে নাকি মেয়ে আসবে তা নিয়ে।

নেটিজেনদের সেই প্রশ্নের জবাব দিলেন জ্যোতিষীপণ্ডিত জগন্নাথ গুরুজি। তিনি ভারতে একজন সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী হিসাবে পরিচিত। তিনিই রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন। জগন্নাথ গুরুজি জানিয়েছেন দীপবীর কোলে পুত্র সন্তান আসতে চলেছে।

এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, রণবীর-দীপিকার সন্তান তার বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, তিনিই রণবীর ও দীপিকার জন্য সৌভাগ্য ফিরিয়ে আসবেন।

এর আগে এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তার ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে। ভ্রুণের লিঙ্গ নির্ধারণ নিষিদ্ধ ভারতে। তাই ছেলে নাকি মেয়ে জানতে অপেক্ষা করতে হবে অতিথির আগমন অবধি।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু হয়েছিল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি। তারা রাজকীয় আয়োজনে বিয়ে করেন ইতালির লেক কোমোয়।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া



বিষয়: #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)