শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
রবিবার ● ২৩ জুন ২০২৪
প্রথম পাতা » বিনোদন » সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান
প্রথম পাতা » বিনোদন » সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান
৭৩ বার পঠিত
রবিবার ● ২৩ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান

বজ্রকণ্ঠ নিউজঃ
সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান
বলিউডের ভাইজান খ্যাত জনপ্রিয় ও আলোচিত অভিনেতা সালমান খান। ক্যারিয়ার নিয়ে যতটা আলোচনায় থাকেন ঠিক ততটাই আলোচনায় থাকেন ক্যারিয়ারের বাইরের জীবন নিয়ে। ভাইজানের প্রেম নিয়ে আছে অসংখ্য গুঞ্জন আর প্রেমিকার তালিকা যেন তার ক্যারিয়ারের মতোই দীর্ঘ। প্রেমিকাদের তালিকায় ছিলেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী। কিন্তু কারও সঙ্গেই ভাইজানের সম্পর্ক পায়নি পূর্ণতা। ফলে আজও অবিবাহিত সালমান।

তবে একবার চাউর হয়েছিল দুবাইয়ে চুপিচুপি বিয়ে করেছেন ভাইজান। পাত্রী দাবাং গার্ল সোনাক্ষী সিনহা। একটি ছবি ঘিরে এই গুঞ্জন রটেছিল বলিপাড়ায়। ২০২২-এ সালমান ও সোনাক্ষীর বিয়ের একটি ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তবে জানা যায় ছবিটি ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছিল।

এরপরই রটে যায়, দুবাইয়ে গিয়ে বিয়ে সেরেছেন তারা। তবে সেই ছবি দেখে চটেছিলেন সোনাক্ষী। সমাজমাধ্যমে তিনি পাল্টা জবাব দেন, আপনারা কি এতই বোকা! কোনটা আসল ছবি আর কোনটা নকল, সেটা কি দেখে বোঝা যাচ্ছে না?

সোনাক্ষী আরও বলেছিলেন, পেশাদার সম্পর্কের বাইরেও সালমানের সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে। অভিনয়ে আসার আগে থেকে তাকে আমি চিনি। আমাদের দুজনের পরিবারের মধ্যে বহু দিনের পরিচয়। সহ-অভিনেতা নয়, আমাদের সম্পর্ক বন্ধুর মতো।

২৩ জুন, রবিবার জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সোনাক্ষী। এর মাধ্যমে সাত বছরের প্রেম পূর্ণতা পাচ্ছেন তাদের। সালমানের দেয়া এক পার্টিতেই প্রথম দেখা হয়েছিল সোনাক্ষী-জহিরের। সেখান থেকেই বন্ধুত্ব অতঃপর প্রেম। এবার বাঁধা পড়ছেন কাগজ-কলমে।



বিষয়: #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)