শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
শনিবার ● ২৯ জুন ২০২৪
প্রথম পাতা » বিনোদন » গরুর মাংস রান্না নিয়ে বিতর্ক: মুখ খুললেন তারিন-সুদীপা
প্রথম পাতা » বিনোদন » গরুর মাংস রান্না নিয়ে বিতর্ক: মুখ খুললেন তারিন-সুদীপা
৪৮ বার পঠিত
শনিবার ● ২৯ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গরুর মাংস রান্না নিয়ে বিতর্ক: মুখ খুললেন তারিন-সুদীপা

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
গরুর মাংস রান্না নিয়ে বিতর্ক: মুখ খুললেন তারিন-সুদীপা
বাংলাদেশের একটি রান্নার শোতে এসে গরুর মাংস রান্না শিখে বিপাকে ভারতের নির্মাতা ও অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়। এই মুহূর্তে সামাজিক মাধ্যমে ভাইরাল ‘রাঁধুনী-এপার ওপারের রান্না’র শোয়ের একটি ভিডিও। সামাজিক মাধ্যমে তাকে নিয়ে আলোচনা চলছে। তীব্র কটাক্ষের মুখে পড়েছেন তিনি।

এমনকি ‘জ্যান্ত পুড়িয়ে মারা’র হুমকিও শুনতে হচ্ছে তাকে। বিতর্কের মুখে পড়ে গো-মাংস রান্না নিয়ে ক্ষমাও চেয়েছেন সুদীপা। সেই প্রসঙ্গে উঠে এসেছে বাংলাদেশের অভিনেত্রী তারিনের নামও। এবার মুখ খুললেন তারিনও।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে তারিন বলেন, কোন পর্বে, কী পদ রান্না হবে তার চিত্রনাট্য আগে থেকেই ঠিক করা হয়ে যায়। এই রান্নার অনুষ্ঠানকে ঘিরে যত বিতর্ক। আর আমি এই বিতর্কে না চাইতেও জড়িয়ে পড়লাম।ঈদের সময় দর্শকের কথা মাথায় রেখে গোমাংসের একটি পদ চূড়ান্ত করা হয়েছিল।সেই অনুযায়ী আমরা দর্শকদের জন্য ওই রান্না দেখিয়েছিলাম। আমি কিন্তু ওই অনুষ্ঠানে সুদীপাদিকে গোমাংস খেতে বলেছি বা আমি গোমাংস খাওয়াব বলেছি এমন নয়। আমরা খাওয়া তো দূর, ছুঁয়েও দেখিনি। ওই অনুষ্ঠানের ভিডিও যে কেউ দেখতে পারেন।

ভাইরাল ভিডিওতে তারিনকে বলতে দেখা যায়, তুমি যেহেতু গেস্ট, আমি হোস্ট হিসেবে তোমাকে রান্না করে খাওয়াব। ইনফ্যাক্ট দর্শকদের রান্না করে দেখাব গরুর মাংসের কোফতা।

তারিন বিষয়টি ব্যাখ্যা করে বলেন, বকরি ঈদে আমরা গোমাংসের পদ রান্না করি। কিন্তু একজন অতিথিকে ঈদের সময় তো বলতে পারব না, আমি তোমাকে খাওয়াব না! তাই ‘খাওয়াব না’ কথাটা বলিনি। আবার ‘গোমাংস খাওয়াব’ও বলিনি।

‘আমি গরুর মাংস খাওয়া তো দূর-অস্ত, রান্নাও করিনি। এমনকি ছুঁইওনি’-বলেছেন সুদীপা। ভিডিওতে তারিনকেই মাংস রান্না করতে দেখা গিয়েছে, তবে রান্না শেষে হাতার মাধ্যমে গরুর মাংসের কোফতা পরিবেশনে তারিনকে সাহায্য করেন সুদীপা। আর সেই ভিডিও প্রকাশ হতেই দুই বাংলায় ব্যাপক তোপের মুখে পড়েছেন তারিন ও সুদীপা। শিগগিরই মানসী সিনহার সিনেমার শুটিংয়ে কলকাতায় আসবেন তারিন। তাঁকে সামাজিক মাধ্যমে অনেকেই হুমকি দিচ্ছেন, সেই নিয়েও উদ্বিগ্ন তারিন।



বিষয়: #  #  #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)