শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
রবিবার ● ৩০ জুন ২০২৪
প্রথম পাতা » বিনোদন » মায়ের স্বপ্ন পূরণ করতে চেষ্টা করছি : পূজা
প্রথম পাতা » বিনোদন » মায়ের স্বপ্ন পূরণ করতে চেষ্টা করছি : পূজা
৭৬ বার পঠিত
রবিবার ● ৩০ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মায়ের স্বপ্ন পূরণ করতে চেষ্টা করছি : পূজা

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
মায়ের স্বপ্ন পূরণ করতে চেষ্টা করছি : পূজা
শিশুশিল্পী হয়ে শোবিজে ক্যারিয়ার শুরু করেন বর্তমান সময়ের নায়িকা পূজা চেরি। অভিনয় দিয়ে একে একে কেটে যায় তার ছয়টি বছর। এরইমধ্যে দর্শকদের উপহার দিয়েছেন ডজনখানেক চলচ্চিত্র। গেলো ঈদে পূজা চেরি অভিনীত দুটি ছবি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তি পায় একটি চলচ্চিত্র-পরিচালক সুমন ধরের ‘আগন্তুক’। ছবিতে পূজার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।

এদিকে মাস তিনেক আগে মা হারান পূজা চেরি। কিন্তু মায়ের স্বপ্ন ছিল, চলচ্চিত্র অঙ্গনে মেয়ে পূজার প্রতিষ্ঠা পাওয়া। অভিনেত্রীর মা চাইতেন, পূজা দারুণ সব চলচ্চিত্রের অংশ হোক। যেন অসাধারণ সব চরিত্রে অভিনয় করে পূজা মানুষের মনে স্থায়ী আসন গড়তে পারেন।

সম্প্রতি এক গণমাধ্যমকে এই অভিনেত্রী জানান, মায়ের রেখে যাওয়া উপদেশ মাথায় নিয়েই নিজেকে সামনের দিকে এগিয়ে নিচ্ছেন তিনি। পূজার কথায়, ‘মা সব সময়ই বলতেন, “পূজা, তুমি শক্ত মনের মানুষ। তোমার পথে যত বাধাই আসুক, তুমি কাটিয়ে উঠতে পারবে, সেই বিশ্বাস আমার আছে।” চেষ্টা করছি মায়ের স্বপ্ন পূরণ করতে।’

আসন্ন চলচ্চিত্র নিয়ে পূজা জানান, সামনে আরও কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চূড়ান্ত হয়েছে। যেগুলো মুক্তি পেলে তার ক্যারিয়ার নতুন গতি পাবে। তবে সেই সিনেমাগুলোর নাম বা সহশিল্পী নিয়ে এখনই কোনো তথ্য দেননি এই অভিনেত্রী।

বিনোদন অঙ্গনে শিশুশিল্পী হিসেবে কাজ শুরু হয় পূজা চেরির। ছোটবেলায় বিজ্ঞাপনচিত্র দিয়ে শুরু হয় তার ক্যারিয়ার। চলচ্চিত্রেও সমানতালে শিশুশিল্পী হিসেবে কাজ করেন।

ছয় বছর আগে নায়িকা হিসেবে পূজার সিনেমায় প্রথম যাত্রা শুরু হয়। তার অভিনীত প্রথম ছবি ‘নূরজাহান’-এ নায়ক ছিলেন কলকাতার আদৃত।

দ্বিতীয় ছবি পোড়ামন ২ দিয়ে নিজেকে নিয়ে আসেন আলোচনায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি পূজাকে। একে একে অভিনয় করেন দহন, ‘প্রেম আমার ২’, ‘শান’, ‘গলুই’, ‘হৃদিতা’, ‘জ্বীন’ ও ‘লিপস্টিক’ সিনেমায়। গলুই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে সবচেয়ে বেশি আলোচনায় আসেন তিনি।



বিষয়: #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)