শিরোনাম:
ঢাকা, বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

--- ---
Bojrokontho
শনিবার ● ২৯ জুন ২০২৪
প্রথম পাতা » বিনোদন » চমকের বিয়ে নিয়ে যাহের আলভীর বিস্ফোরক মন্তব্য!
প্রথম পাতা » বিনোদন » চমকের বিয়ে নিয়ে যাহের আলভীর বিস্ফোরক মন্তব্য!
৫৬ বার পঠিত
শনিবার ● ২৯ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চমকের বিয়ে নিয়ে যাহের আলভীর বিস্ফোরক মন্তব্য!

বজ্রকণ্ঠ নিউজ ডেস্ক:
চমকের বিয়ে নিয়ে যাহের আলভীর বিস্ফোরক মন্তব্য!
সম্প্রতি ৯ টাকা দেনমোহরে বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। এই অভিনেত্রীর স্বামীর নাম আজমান নাসির, পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। চমক তার বিয়ের আয়োজন সেরেছেন মাদরাসার শিশুদের সঙ্গে। তার স্বামীর ‘রাজার মতো মন, রানির মতো তাকে রেখেছে’ উল্লেখ করে বিয়ের পর এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছিলেন এই অভিনেত্রী। ভিন্ন আয়োজনে বিয়ে করায় সহকর্মীদের প্রশংসা কুড়াচ্ছেন তিনি।

এদিকে, ৯ টাকা দেনমোহরে চমকের বিয়ে নিয়ে ‘খোঁচা’ দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা যাহের আলভী। শুক্রবার (২৮ জুন) দুপুরে নিজের ফেসবুকে আইডিতে বিয়ে সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। যদিও এ স্ট্যাটাসে তিনি কারো নাম উল্লেখ করেননি। তবে ধারণা করা হচ্ছে চমককে ইঙ্গিক করেই আলভীর এমন পোস্ট। টেনিজেনরাও তাই বলছে।

পোস্টে যাহের আলভী লিখেছেন, নিউজফিডে কিছু বুলশিট চলে আসে, তারপর এগুলো দীর্ঘদিন ঘুরাঘুরি করে। আবার পরিচিত মুখগুলোই সেগুলোকে প্রমোট করে। এই যেমন কয়েক দিন ধরে দেখছি, যৎসামান্য টাকার কাবিনে বিয়ে করে ভালোবাসার গুষ্টি উদ্ধার করার মতো যত্তসব ফালতু পোস্ট। পরে ভাবলাম, আমরা আর কি অভিনেতা। অভিনেতা তো তারাই, যারা ১২০ ঘাটের পানি খেয়ে, রাজ্যের গোল্ড ডিগিং করে, অর্থকরি সমেত নিজের আখের গুছিয়ে, কোনো এক মুরগিসমেত পাত্রের সাথে বিবাহ সম্পন্ন করে বড় বড় বুলি আওরায়।

তিনি আরও লিখেন, ভালোবাসাই সব, টাকা কিছুই না। আর সত্যিকারের ভালোবাসা থাকলে কাবিনের এমাউন্ট ম্যাটারই করে নাহ।’ বাবারে, আখের গোছানো শেষ হইলে কাবিনের টাকা দিয়ে কি হবে। টাকা হয়ে গেলে সবাই দার্শনিক। যত্তসব মুখোশধারী/নেমপ্লেটধারী। বলে রাখা উচিত, আমার দেখা যৎসামান্য কাবিনের বিয়েগুলোর একটাকেও আমি টিকতে দেখিনি। বরং একটি মিনিমাম কাবিনের বিয়ে বছরের পর বছর টিকতে দেখেছি। ১ পয়সা কাবিনে বিয়ে করেন, সাধুবাদ জানাই, সেটা নিজেদের মধ্যে রাখেন, ঢোল পিটিয়ে এত ফলাও করে বলার কি আছে? সবাই সবাইকে চিনি, জানি।

এদিকে, পোস্টের এক উত্তরে যাহের আলভী জানিয়েছেন কাউকেই খোঁচা দেননি তিনি। এটা তার জীবন দর্শন। তবে এই অভিনেতার পোস্টই বলে দিচ্ছে তিনি চমকের উদ্দেশ্য এমন স্যাস্টাস দিয়েছেন; যা স্পষ্ট রয়েছে। কারণ, সম্প্রতি নামে মাত্র দেনমোহরে বিয়ে করেছেন চমকই। পরীমণির ৩ টাকার বিয়ের পর ৯ টাকার বিয়ে চমকের। এর মাঝে শোবিজ শিল্পীদের কম টাকার দেনমোহরে বিয়ের খবর পাওয়া যায়নি। পোস্টটিতে অনেকেই চমককে ইঙ্গিত করেছেন। কথা বলেছেন অভিনেত্রীর অতীত নিয়েও।

এ নিয়ে চমকের কাছে জানতে চাইলে তিনি বলেন, যাহের আলভীকে আমি ব্যক্তিগতভাবে খুব একটা চিনি না। এখনো আমাদের একসঙ্গে কাজ হয়নি। আমাকে নিয়ে হাজার মানুষ হাজার কথা বলতে পারে। এ নিয়ে কিছু বলতে চাই না।

খবর রয়েছে আলভীর বিপরীতে নাকি আপনার কাছে কাজের প্রস্তাব গিয়েছিল। আপনি তার বিপরীতে আগ্রহ দেখাননি। যার কারণে সে এমন স্ট্যাটাস দিয়েছেন। কি বলবেন? উত্তরে চমক বলেন, এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।

জানা গেছে, একই ওয়েব সিরিজে আলভী-চমক কাজ করলেও এখনো তাদের নাটকে জুটি হিসেবে দেখা যায়নি। আলভীর সঙ্গে জুটি হিসেবে চমকের কাছে প্রস্তাব গেলে অভিনেত্রী তা ফিরিয়ে দিয়েছেন। আলভীর সঙ্গে জুটি হতে চান না চমক, এমনই সূত্রের খবর। যার ফলে ব্যক্তিগত ঈর্ষা থেকে আলভীর এমন স্ট্যাটাস।



বিষয়: #  #  #  #  #


--- --- ---

আর্কাইভ

--- --- ---

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)